ওহে প্রিয়তমা
- আলতাফ কবির নিলয় ২৮-০৪-২০২৪

ভালো থেকো ওহে প্রিয়তমা থেকো অনেক ভালো
আমি জানি পাবোনা কোনদিন প্রেমের আলো।
সুখে রেখো ভালো রেখো তোমার ভবিষ্যতের প্রিয়জন সব
তখনও আমি তোমার অপেক্ষার একলা বসে রব।
আমি ফিরে আসলে তোমায় নিয়ে না ফেরার দেশে যাব
তখন পাড়বেনা কেহ আমার কাছ থেকে ছিনিয়ে নিতে তোমায় ছাড়া খালি প্রভু।
আমি চায় না কোনকিছু শুধু জানতে চায় তুমি আমায় ছাড়া বেশ ভালো আছ
তুমি কী এমন করলে মায়া আমার নিকট থেকে যায় না কখনো তোমার ছায়া
হাইরে মনে পড়লে তোমার অতীত বানী তাতে কেড়ে নেয় আমার হৃদয়খানি
চোখে চলে আসে সমুদ্রের পানি কন্ঠ থেকে বিদেয় নেয় মিষ্টি চিনি
সব কিছু হয়ে যায় লাল মশলা আর দারুচিনি
তখন আমাকেই আমি কেন জানি নাহি চিনি
অপরুপা তুমি যে কেমন জাদুকরী সেটা এখন জানি
হয়তো তুমি সারাজীবন থেকেই যাবে আমার কল্পনার রানী
আমার তুমি হবেনা কখনো যদিও সেটা আমি মানি
তবুও তোমার অপেক্ষায় বসে আছি আমার নাগিন কামিনী।

-২ই এপ্রিল ২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।